USA

অসহায় পরিবারের পাশে জকিগঞ্জ সোসাইটি ইউএসএ


নিউইয়র্ক : জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইনক-এর পক্ষ থেকে সিলেট জেলার জকিগঞ্জের প্রখ্যাত আলেমেদীন সিটির জামাইকায় বসবাসরত সদ্য প্রয়াত মৌলানা আব্দুল মোমিনের অসহায় পরিবারের সাহায্যে নগদ ৩৫০০ ডলারের অর্থ হস্তান্তর করেছেন। সংগঠনের নেতৃবৃন্দ গত ১৭মে বুধবার সোসাইটির পক্ষ থেকে অনুদানের অর্থ প্রদান করেন। মৌলানার পরিবারের পক্ষে তার জামাতা সাহায্য গ্রহন করেন। খবর ইউএনএ’র 

নিউইয়র্কের জামাইকার বাসিন্দা জামাইকা দারুল উলুম মাদ্রাসার মুহাদ্দিস, সিলেট নয়া সড়ক জামেয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল ও জকিগঞ্জ থানার জকিগঞ্জ ইউনিয়নের মানিকপুর গ্রামের বাসিন্দা মৌলানা আব্দুল মোমিন স্ত্রী ও তিন ছোট সন্তান নিয়ে উন্নত জীবনের আসায় দুই বছর আগে যুক্তরাষ্ট্র আসেন। এরপর থেকে তিনি নিউইয়র্কের জ্যামাইকায় বসবাস করছিলেন। কিন্তু নিয়তির নির্মম পরিহাস গত মাসে তার আকস্মিক মৃত্যুতে তিন অবুঝ সন্তান নিয়ে হতবিহ্বল হয়ে পড়ে তার পরিবার। জামাইকা দারুল উলুম মাদ্রাসা কর্তৃপক্ষ তার তিন সন্তারের ভরন-পুষনের দায়িত্ব নেয়। পরবর্তীতে সংগঠনের নেতৃবৃন্দ তার পরিবারকে আর্থিক সাহায্য দেয়ার উদ্যোগ নেয়।

মরহুম মৌলানা আব্দুল মোমিনের পরিবারকে আর্থিক সাহায্য প্রদানের সময় সংগঠনের সভাপতি মোহাম্মদ আবিদুর রহমান, সাধারণ সম্পাদক ইফজাল চৌধুরী, উপদেষ্টা গিয়াস আহমদ মজুমদার, সহ সভাপতি আব্দুর রহিম, সহ সভাপতি এম এইচ মতিন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, কোষাধক্ষ্য আব্দুল বাছিত, সোসাইটির অন্যতম পৃষ্টপোষক কামাল আহমদ উপস্থিত ছিলেন। এদিকে জকিগঞ্জ সোসাইটির সভাপতি আবিদুর রহমান ও সাধারণ সম্পাদক ইফজাল চৌধুরী এক বিবৃতিতে এই মহতি কাজে আর্থিক সহযোগিতার মাধ্যমে এগিয়ে আসার জন্য সোসাইটির সকলকে ধন্যবাদ জানিয়েছেন।