USA

বৃহত্তর সিলেট অঞ্চলের বন্যার্তদের সাহায্যে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ফান্ড সংগ্রহ শুরু


নিউইয়র্ক: সুনামগঞ্জসহ বৃহত্তর সিলেট অঞ্চলের সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক বিশেষ ফান্ড সংগ্রহের উদ্যোগ নিয়েছে। ১৯ মে শুক্রবার থেকে এই ফান্ড সংগ্রহ অভিযান চলবে আসন্ন রমজান মাসের তৃতীয় সপ্তাহ পর্যন্ত। পরবর্তীতে রমজানমানের শেষ সপ্তাহে অর্থাৎ পবিত্র ঈদুল ফিতরের আগেই ফান্ডে সংগৃহীত অর্থ/ত্রাণ সামগ্রী বৃহত্তর সিলেটের বন্যা দূর্গতদের মাঝে বিতরণ করা হবে। নগদ অর্থ ছাড়াও ফিতরা বা যাকাতের অর্থও এই ফান্ডে অনুদান হিসেবে গ্রহণ করা হবে।

জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী জানান, ১৯ মে শুক্রবার জ্যামাইকা মুসলিম সেন্টার থেকে এসোসিয়েশনের ফান্ড সংগ্রহ শুরু হবে। পরবর্তী শুক্রবার ২৬ মে শুক্রবার ব্রঙ্কসের পার্ক চেষ্টার ও বাংলা বাজার জামে মসজিদে এসোসিয়েশনের উদ্যোগে ফান্ড সংগ্রহ করা হবে। এরপর ২ জুন শুক্রবার ওজনপার্কের আল আমান জামে মসজিদে ফান্ড সংগ্রহ করা হবে। এছাড়াও আসন্ন পবিত্র রমজান মাসে এসোসিয়েশন আয়োজিত ইফতার মাহফিলেও ফান্ড সংগ্রহ করা হবে। সংগঠনের কর্মকর্তা ও সদস্যরা মসজিদগুলোতে জুম্মার নামাজের আগে ও পড়ে অনুদানের অর্থ সংগ্রহ করবেন। এছাড়াও সংগঠন কার্যালয়ে এসেও সাহায্য করা যাবে।

জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান ও সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী মানবিক দিক বিবেচনায় বন্যা দূর্গত বৃহত্তর সিলেটবাসীদের পাশে এগিয়ে আসার জন্য প্রবাসী জালালাবাদবাসী সহ সকল প্রবাসী বাংলাদেশীদের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন। সংগঠনের পক্ষে এক বিবৃতিতে তারা এসিয়েশনের ফান্ড সংগ্রহ অভিযানে সাধ্যমত আর্থিক অনুদান দেয়ারও আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি