USA

নিউইয়র্কে জ্যাকসন হাইটস এলাকাবাসীর ব্যতিক্রমী সেহেরী পার্টি


বাংলা অক্ষর, নিউইয়র্ক : প্রতি বছরের ন্যায়ে এবার ও ভিন্ন ধরনের জাকজমক সেহেরীর পাটি আয়োজন করে জ্যাকসন হাইটস এলাকা বাসী। সেহেরী পার্টিকে কেন্দ্র করে রাত সাড়ে ১০টা থেকে ভোররাত সেহরী পর্যন্ত জ্যাকসন হাইটস এলাকা বাসী মিলনমেলায় পরিণত হয়। পার্টিতে শতাধিক উপস্থিত থেকে পার্টিকে প্রাণবন্ত করে তোলে। এই ভোর রাতে সেহেরী অনুষ্ঠানে প্রায় শো খানের উপরে সমাগম ঘটে। গত ১৪ জুন বৃহসপতিবার ভোর রাতে জ্যাকসন হাইটসে খাবার বাড়ী পালকি পার্টি সেন্টারে এক সেহেরীর পাটি আয়োজন করেন জ্যাকসন হাইটস এলাকাবাসি। ঈমাম কাজী কাইয়ুম শুরুতে দোয়া ও বিশেষ মনোজাত পরিচালনা করেন। রকমারির খাবারের মধ্যে ছিল রই মাছ, মুরগীর মাংস, গরু মাংস, ভাজী, ডাল ও আলু ভরতা, আম, কলা, দুধ। নিউ ইয়র্ক জ্যাকসন হাইটস এলাকা বাসীর এবার বিশাল আয়োজন করেন।
সেহেরী উপলক্ষে যারা অক্লান্ত পরিশ্রম করে যাদের নাম নাবল্লেই হয় না তারা হলেন জ্যাকসন হাইটস এলাকা বাসীর মীর নিজামুল হক, সাকিল মিয়া,আলমগীর খাঁন আলম ও প্রমূখ।
সবাই সেহেরীর খাবার খেয়ে আনন্দো চিএে বাড়ী ফিরে যায়। আবার যেন আগামিতে পূনরায় সেহেরীর পাটিতে মিলত হতে পারি
এই আশা ব্যাঔ করে সবাই বিদায় নেন । অতিথিরা ছিলেন বাংলাদেশ থেকে আশা সংগীত শিল্পি রিজিয়া পারভীন। আরও উপস্হিত ছিলেন হারুন ভূইয়া, কামরুল ইসলাম, জয়নাল আবেদিন, দিদারুল ইসলাম দিদার, আসাদ,বব দাস,শাহ মাহবুব, তানভীর শাহীন, নিজাম চৌধুরী, মানিক বাবু, হোসেন শোহেল রানা, সাজ্জাদ হোসেন, লুৎফুর রহমান বাবু, ফরিদ আলম, জাকির হোসেন, মাহফুজুর রহমান,এনাম আহমেদ ফরিদ, তৈয়ব টনি, মানিক বাবু, সেলিম, শ্যামল, মামুন,রাশেদ আহমেদ, মানিক, রিমন আহমেদ, আজাদ, আমানত, দেওয়ান মুনির,ভুলু, রাজু আহমেদ, শাহদাত হোসেন মর্তুজা, সাকী, সাকাওয়াত রুচি, রবীন, দেওয়ান মুনির, সাক্ষায়াত বিশ্বাস, শিপলু, আজিজুল হক খোকন, দুলাল, শফি হোসেন, রাজু, আজাদ আহমেদ, সুমুন, আলম, মানিক, নান্নু মিয়া, ডিজে সায়েম, ফারুক আহমেদ, এম রহমান,দিপু, মোঃ বাবু, কাজি মানিক, মাহাবুবুর রহমান, ওনিক, মশিউর, জনি, মুরাদ, সিও, মাহী. শিবলি, সুমন, কবির, মালেক, মিলন ও প্রমূখ।


Leave a Comment