USA

আমেরিকান বাংলাদেশি বিজনেস এলাইয়েন্স বিজনেস সামিট সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে, আহবায়ক কমিটি গঠন


ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক : আমেরিকান বাংলাদেশি বিজনেস এলাইয়েন্স বোর্ডের এক জরুরী সভা গত ১৫ ই আগস্ট অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন বিজনেস সামিট সফল করার লক্ষে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। প্রতি বছরের ন্যায় আগামি সেপ্টেম্বর মাসের তৃতীয় সপ্তাহে বিজনেস সামিট অনুষ্ঠিত হতে যাচ্ছে লা গুর্ডিয়া মারিওট হোটেলের বল রুমে।

এই বিজনেস সামিটকে যুগান্তকারী সার্থক করার লক্ষে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। মোঃ আমজাদ হোসেন সেলিমকে আহবায়ক, শাহ নেওয়াজকে প্রধান সমন্ময়কারী ও মোঃ বিলাল চৌধুরীকে সদস্য সচিব করে একটি পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন যথাক্রমে ফাহাদ সোলেমান, আহসান হাবিব, শিবলি নোমানি, মোসলেহ উদ্দিন সেলিম, তারিকুল ইসলাম বাদল, মইনুল ইসলাম, আতিকুল ইসলাম জাকির, এ এফ মিসবাহ উজ্জামান সহ আরো অনেকেই। এবারের সামিট এ প্রধান অতিথি হিসাবে থাকছেন বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী এ এইচ এম মুস্তাফা কামাল সাথে আরো বেসরকারী মহল ও অর্থলগ্নি প্রতিষ্ঠান অংশ গ্রহণ করার সম্ভাবনা রয়েছে। এবিবি-এর কর্মকর্তারা সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।
উপদেষ্টাবৃন্দের মাঝে আছেন সাইদ রহমান মান্নান, আক্তার হোসেন, শোরাফ সরকার, মাসুদুল হাসান, এম ডি, এ ফ এম দিদারুল ইসলাম, কাজী শাখাওয়াত হোসেন আযম, যাকারিয়া মাসুদ জিকো, তারেক হাসান খান, আব্দুল কাদের মিয়া, এ বি এম ওসমান গনি, ফরিদ আলম, ইমরান খান বুলু সহ আরো অনেক গুনিজন। প্রেস বিজ্ঞপ্তি