USA

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্কে আগমন উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র যুবলীগের প্রস্তুুতি সভা


ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক : গণজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বিশ্ব শান্তির অগ্রদূত, দেশরতœ শেখ হাসিনার জাতিসংঘ ৭২তম সাধারণ অধিবেশনে আগমন সফল ও স্বার্থক করার লক্ষ্যে যুক্তরাষ্ট্র যুবলীগ এক প্রস্তুুতি সভার আয়োজন করে। গত ১০ সেপ্টেম্বর রবিবার যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক এ,কে,এম তারিকুল হায়দার চৌধুরীর সভপতিত্বে অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসের পালকি চাইনিজ রেষ্টুরেন্টে। সভা পরিচালনা করেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক বাহার খন্দকার সবুজ। তাকে সহযোগিতা করেন যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য আমিনুল হোসেন এবং ইসমাইন হোসেন স্বপন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য আতিকুর রহমান সুজন, একরামুল হক সাবু, আব্দুল ওয়াদুদ, গণেশ কীর্ত্তনিয়া, শফি আনসারী, সাইফুল্লাহ ভূইয়া, শাহ্ রহিম শ্যামল, রিয়াজুল কাদির লস্কর মিঠু, নিউজার্সী স্টেট যুবলীগের সভাপতি নূরুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম হাফিজ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কবি হাবিব রহমান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চট্টগ্রাম আওয়ামী লীগের নিজাম উদ্দিন, যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য ফখরুল ইসলাম, তারার আলোর সভাপতি মিনা ইসলাম, নিউজার্সী স্টেট যুবলীগের সহ-সভাপতি মাহফুজুুর রহমান রুমন, নিউজার্সী স্টেট যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ, নিউইয়র্ক স্টেট যুবলীগের আহবায়ক মঞ্জুরুল ইসলাম বিটি, নিউইয়র্ক সিটি যুবলীগের সাধারণ সম্পাদক সুমন আলী, ব্রঙ্কস বরো যুবলীগের সাধারণ সম্পাদক এমরান আলী, ব্রুকলীর বরো যুবলীগের এ.টি.এম রানা এবং রিয়াজ উদ্দিন আহমেদ রাসেল।

সভাপতির বক্তব্যে এ,কে,এম তারিকুল হায়দার চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর আগমন ও বিদায়ে জেএফকে এয়ারপোর্ট, জাতিসংঘের সামনে শান্তি সমাবেশ ও নাগরিক সংবর্ধনার সময়ে যুক্তরাষ্ট্র যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী আমাদের প্রাণপ্রিয় প্রধানমন্ত্রীকে স্বাগতম জানাবে। তিনি বলেন, বিএনপি ও জামায়াতে কিছু লোক আমাদের শান্তিপূর্ন কমসূচীকে বানচাল করার ষড়যন্ত্র করছে। এক্ষেত্রে যুবলীগের প্রত্যেকটা কর্মীকে সজাগ থাকতে হবে। তিনি প্রধানমন্ত্রীর আগমনের সময়ে দলের মধ্যে বিভাজন সৃষ্টি না করে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যানহাটন বরো যুবলীগের সভাপতি সামছুল আলম খান, যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য আরবাব সিমন, মনির আক্তার মুরাদ, ঈদ-ই আমিন, এনামুল হক রিপনসহ আরো অনেকে।