USA

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদকে সম্বর্ধিত করেছে সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ


সুব্রত চৌধুরী : বিশিষ্ট ক্রীড়া সংগঠক, রাজনীতিক, সাবেক এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদকে সম্বর্ধিত করেছে সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ ।জাতিসংঘের ৭২তম সাধারণ অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী বৃহত্তর নোয়াখালীর লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার কৃতিসন্তান ও বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় ক্রীড়া সংগঠন আবাহনী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হারুনুর রশীদের সম্মানে নিউ জার্সি অঙ্গরাজ্যের সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ এই সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করে। গত ১০ অক্টোবর, মঙ্গলবার সন্ধ্যায় আটলান্টিক সিটির গরমেট রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহসান হাবীব।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন আওয়ামী লীগ নেতা সাব্বির হোসেন ভূঁইয়া, আহসান হাবীব এবং তাঁর হাতে উপহার সামগ্রী তুলে দেন আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম শাহজাহান ।মিসেস হারুনুর রশীদকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন আওয়ামী লীগ নেতা শহীদ খান । বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন শেষে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কাঞ্চন বল, শামসুল ইসলাম শাহজাহান, সাব্বির হোসেন ভূঁইয়া, জাহাঙ্গির হোসেন ভূঁইয়া,অভিজিত চৌধুরী লিটন ও আহসান হাবীব।অনুষ্ঠান সঞ্চালনা করেন ফরহাদ সিদ্দিক।
সম্বর্ধিত অতিথি হারুনুর রশীদ তাঁর বক্তব্যে আবাহনী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠা লগ্ন থেকে শুরু করে বর্তমান পর্যায়ে উপনীত হওয়া পর্যন্ত বিভিন্ন বিষয়ের স্মৃতিচারন করেন। এছাড়া আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতা হিসাবে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের মহাযজ্ঞের ফিরিস্তি প্র্রবাসীদের সামনে তুলে ধরেন। তিনি দেশে চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষ্যে প্রবাসে অবস্থানরত মুজিব আদর্শের সৈনিকদের এখন থেকেই জোরালো ভূমিকা রাখার আহবান জানান।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জয়ন্ত সিনহা, মাসুম বল ও শহীদ খান। বিপুল সংখ্যক প্রবাসী এই সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।