USA

কিশোরগঞ্জ ডিষ্ট্রিষ্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত, সভাপতি আনোয়ার, সম্পাদক এনামুল


ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক : কিশোরগঞ্জ ডিষ্ট্রিষ্ট এসোসিয়েশন অব ইউএসএ’র ২০১৮-২০১৯ এর নির্বাচনে সভাপতি আনোয়ার উদ্দিন ও সাধারণ সম্পাদক এনামুল হকের নেতৃত্বে একটি পূণাঙ্গ প্যানেল নির্বাচন কমিশনের কাছে জমা হওয়ায় এই প্যানেলকে নির্বাচন কমিশন এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্বাচিত ঘোষণা করেন। গত ৫ অক্টোবর বৃহষ্পতিবার সন্ধ্যা ৭টায় নিউইয়র্কের বাঙ্গালী অধ্যুাষিত জ্যাকসন হাইটসের ইত্যাদি রেষ্টুরেন্টে এই প্যানেলকে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এএসএম ফেরদৌস। এ সময় নির্বাচন কমিশনার অধ্যক্ষ মোক্তার হোসেন, হাবিব রহমান হারুন এবং কার্যকরী কমিটির আহবায়ক ফার্মাসিষ্ট আব্দুল আওয়াল সিদ্দিকী, সদস্যবৃন্দ ইঞ্জিনিয়ার একেএম আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও জাইদুল কবীর খান সারোয়ার উপস্থিত ছিলেন। খবর বাপসনিউজ। উল্লেখ্য, কিশোরগঞ্জ ডিষ্ট্রিষ্ট এসোসিয়েশনের ইউএসএ’র নির্বাচনে মনোনয়নপত্র বিতরণের তারিখ ছিল ২৩ সেপ্টেম্বর থেকে ২৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ৪ অক্টোবর, চূড়ান্ত প্রার্থী তালিকা ৫ অক্টোবর এবং ৫ নভেম্বর নির্বাচন অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও,আনোয়ার উদ্দিন সভাপতি ও এনামুল হক সাধারন সম্পাদক হিসেবে তাদের নেতৃত্বে একটি মাত্র প্যানেলে জমা ঘওয়ায় আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন তাদেরকে নির্বাচিত ঘোষণা করেছেন।
নির্বাচিতরা হলেন ১। সভাপতি – আনোয়ার উদ্দিন, ২।সিনিয়র সহ সভাপতি জয়ন্ত কে শর্মা, ৩। সহ –সভাপতি হুমায়ুন কবীর, ৪। সহ সভাপতি মোহাম্মদ -ই –হাসান, ৫। সহ সভাপতি মীনা ইসলাম, ৬। সাধারণ সম্পাদক মোহাম্মদ এনামুল হক, ৭। যুগ্ম-সাধাঃ সম্পাদক মোঃ জাবির হোসেন তাকবির,৮। যুগ্ম সাধারন সম্পাদক মহিবুর রশিদ সুজন, ৯। সাংগঠনিক সম্পাদক মোঃ আলী আহসান আকন্দ শামিম, ১০। কোষাধ্যক্ষ মোঃ বদরুল ইসলাম, ১১। সমাজ কল্যাণ সম্পাদকÂ মোঃ আব্দুল আলীম, ১২। জনসংযোগ সম্পাদক মোঃ ফয়সল কবীর, ১৩। যুব ও ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর জামিল, ১৪। সাংস্কৃতিক সম্পাদক মোঃ গোলাম শামীম, ১৫। শিক্ষা সম্পাদক তানবীর রায়হান মিঠু, ১৬। মহিলা বিষয়ক সম্পাদক খালেদা আক্তার কিরন, ১৭। ধর্ম বিষয়ক সম্পাদক তপন কুমার বিশ^াস, ১৮। সহ ধর্ম বিষয়ক সম্পাদক ফয়সল উদ্দিন খান, ১৯। দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, ২০। আইন বিষয়ক সম্পাদক রাহাত বিন মোক্তার রিমিক, ২১। কার্যকরী সদস্য মেজবাহ উদ্দিন, ২২। কার্যকরী সদস্য নজরুল ইসলাম, ২৩। কার্যকরী সদস্য মোঃ আলাউদ্দিন,২৪। কার্যকরী সদস্য মোঃ এইচ. ওহমান, ২৫। কার্যকরী সদস্য মোঃ এ, উদ্দিন, ২৬। কার্যকরী সদস্য মোঃ সাইফুল ইসলাম, ২৭। কার্যকরী সদস্য মোঃ শহীদুল হাসান, ২৮। কার্যকরী সদস্য মোঃ জেকে খান, ২৯। কার্যকরী সদস্য হেলাল উদ্দিন আহমেদ, ৩০। কার্যকরী সদস্য একেএম আশরাফুল হক এবং ৩১ । কার্যকরী সদস্য আব্দুল আওয়াল সিদ্দিকী।
কিশোরগঞ্জ ডিষ্ট্রিষ্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে সভাপতি আনোয়ার ও সাধারণ সম্পাদক এনামুলসহ সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় নবনির্বাচিত সকল কর্মকর্তাদের প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন আমেরিকা- বাংলাদেশ এলাইন্সের প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমএ সালাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র কমান্ড-এর আব্দুল মুকিত চৌধুরী, যুক্তরাষ্ট্র সোহরাওয়ার্দী স¥ৃতি পরিষদের সভাপতি শিশু সাহিত্যিক হাসানুর রহমান ও সাধারণ সম্পাদক সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, নিউইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গণি ও সাধারণ সম্পাদক সুহাস বড়ুয়া, সেন্ট্রাল ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহামন মিলনÂ ও সাধারণ সম্পাদক আলো আহমেদ, আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিনÂ সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ, বোস্টনবাংলানিউজ ডটকম সহযোগী সম্পাদক বিশ্বজিৎ সাহা ও নাসিম পারভীন, ইউএসএ বাংলানিউজ এর সম্পাদক আবু সাঈদ রতন, বঙ্গবন্ধু সেনটারÂ মহাসচিব ভূতত্ত্ববিদ গিয়াস উদ্দিন আহম্মদ,কবি ও সঙ্গীত শিল্পী শামীমআরা আফিয়া, কবি আব্দুল আজিজ, ফিরোজ মাহমুদ ও জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আনোয়ার হোসেন লিটন ও সাধারণ সম্পাদক শামসুউদ্দিন আহমেদ শামীম এবং প্রমুখ। জানা গেছে মহান বিজয় দিবসের ৪৬তম বার্ষিকীতে নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠিত হবে ডিসেম্বর মাসে।


Leave a Comment