Sunday - April 28, 2024 3:18 AM

Recent News

নিউইয়র্কে রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত (ভিডিও সহ)

ইউএসএনিউজঅনলাইন.কম : যুক্তরাষ্ট্রে প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন রূপসী চাঁদপুর ফাউন্ডেশন ইনকের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে গত ১৮ মার্চ সোমবার। নিউইয়র্কে কুইন্সের জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারে ধর্মীয় উৎসব আমেজে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। প্রবাসী চাঁদপুরবাসীর মিলন মেলায় পরিণত হয় এ ইফতার মাহফিল। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
সংগঠনের সভাপতি ফখরুল ইসলাম মাসুমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নূরে আলম মনিরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের উপদেষ্টা নার্গিস আহমেদ, আমিন খান জাকির, মিনহাজুল ইসলাম মুকুল প্রমুখ।
রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনায় অংশ নেন জ্যামাইকা হাজী ক্যাম্পের ইমাম। দেশ, প্রবাস ও বিশ্ব শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা ফখরুল ইসলাম মাসুম।
সব ধরনের ভেদাভেদ ভুলে এলাকার উন্নয়নে অবদান রাখার পাশাপাশি কমিউনিটিতে এগিয়ে চলাকে ত্বরান্বিত করার প্রত্যয় ব্যক্ত করা হয় এই মাহফিলে।
ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি মোহাম্মদ রব মিয়া, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ নওশাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মাইনুল উদ্দিন মাহবুব, সাংস্কৃতিক সম্পাদক ডা. শাহনাজ লিপি, বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হক, সাধারণ সম্পাদক মোঃ এ ছিদ্দিক পাটোয়ারী, রাজনীতিবিদ, আকতার হোসেন বাদল, কমিউনিটি এক্টিভিস্ট অধ্যাপক শাহাদাদ হাসাস, বদরুল হক আজাদ, আনোয়ার হোসেন মিয়াজি, জামান তপন, রবিউল আলম প্রমুখ।
প্রবাসী চাঁদপুরবাসী ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক বাংলাদেশী যোগ দেন এ ইফতার উৎসবে।
সংগঠনের সভাপতি ফখরুল ইসলাম মাসুম, সাধারণ সম্পাদক নূরে আলম মনির এবং ইফতার মাহফিল কমিটির আহ্বায়ক মো. আবু ছাদেক ও সদস্য সচিব আবুবকর ইফতার মাহফিলে অংশ গ্রহণ করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

0Shares