Wednesday - May 8, 2024 10:38 PM

Recent News

নিউইয়র্কে চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুলের সাথে প্রবাসী মতলব বাসীর মতবিনিময়: মতলবে গ্যাস সরবরাহের দাবি (ভিডিও সহ)

ইউএসএনিউজঅনলাইন.কম : নিউইয়র্কে চাঁদপুর-২ আসনের সাংসদ ও আইসিটি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নুরুল আমিন রুহুলের সাথে প্রবাসী মতলব সমিতি’র আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে গত ৮ মে রোববার সন্ধ্যায় আনন্দঘন পরিবেশের এ সভায় বিপুল সংখ্যক মতলববাসী উপস্থিত ছিলেন। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
সমিতির উপদেষ্টা আহমেদ আহসান মেহেদীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: নাজির উদ্দিন পাটওয়ারী (সোহেল) ও সাবেক সাধারণ সম্পাদক ভবতোষ চন্দ্র সাহার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদআজাদ। মঞ্চে আরও উপবিষ্ট ছিলেন প্রধান অতিথি নুরুল আমিন রুহুলের সহধর্মীনি পারভীন রোকসানা, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য কবির রতন, মুক্তিযোদ্ধা মো. হারুন মিয়া, ইঞ্জিনিয়ার সাঈদ ও সভাপতি রবিউল আলম।
প্রধান অতিথি নুরুল আমিন রুহুলকে ফুল দিয়ে বরণ করে নেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মো: শাকিল মিয়া, প্রতিষ্ঠাতা সদস্য কবির রতন ও মিয়া ওবায়েদুর রহমান। অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে সাংসদ নুরুল আমিন রুহুলকে ক্রেস্টও প্রদান করা হয়।
সভায় নুরুল আমিন রুহুল আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাংলাদেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রয়েছে প্রবাসীদের। প্রবাসীরা যাতে সহজে দেশে বিনিয়োগ করতে পারে সে পরিবেশ নিশ্চিত করেছে সরকার। বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে তিনি দেশে বেশি বেশি বিনিয়োগের আহবান জানান প্রবাসীদের।
বক্তারা মতলবের উন্নয়নে সাংসদ নুরুল আমিন রুহুলের অবদানের কথা স্মরণ করে গ্যাস সরবরাহ সহ মতলবের সার্বিক উন্নয়ন ও সমস্যা সমাধানে তাকে আরও ভুমিকা রাখার আহ্বান জানান।
অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ফয়েজ উল্ল্যাহ মিয়া, ফারক হোসেন পাটওয়ারী, সরোয়ার হোসেন ফারুকি, হাবিবুর রহমান, জয়নাল আবেদীন, মিয়া ফয়েজ, সাহিদা খানম সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, নিউইয়র্কে বসবাসরত মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার প্রবাসীরা উপস্থিত ছিলেন।
সংগঠনের সভাপতি রবিউল আলম এবং সাধারণ সম্পাদক মো: নাজির উদ্দিন পাটওয়ারী (সোহেল) অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

0Shares