Thursday - May 9, 2024 1:59 AM

Recent News

নিউইয়র্কে নেত্রকোনা জেলা এসোসিয়েশন ইউএসএ’র নুতন কমিটি : আহ্বায়ক সফিক, যুগ্ম আহ্বায়ক শামীম ও সদস্য সচিব লোকমান

ইউএসএনিউজঅনলাইন.কম : নিউইয়র্কে নেত্রকোনা জেলা এসোসিয়েশন ইউএসএ’র নুতন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১৫ মে ব্রঙ্কসের খলিল পার্টি হলে সংগঠনের এক বিশেষ সাধারণ সভায় শাহজান সফিককে আহ্বায়ক, খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীমকে যুগ্ম আহ্বায়ক এবং মো. লোকমান হোসেনকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়। খবর ইউএসএনিউজঅনলাইন’র।
সংগঠনের সাবেক সভাপতি মো. বজলুর রহমানের সভাপতিত্বে এ সাধারণ সভায় সভাপতি মোস্তফা জামান ইদ্রিছী এবং সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল আলম ভূইয়ার নেতৃত্বাধীন ১৯১৮-২০১৯ সালের কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সভায় সাংগঠনিক বিষয়াদি সহ পিকনিক নিয়ে আলোচনা শেষে সভার সম্মতিক্রমে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন : সদস্য বজলুর রহমান নয়ন, আনোয়ারুল আলম ভুইয়া, বজলুর রহমান, নূরুল হক, মোস্তফা মাহবুব, ফখরুল ইসলাম, হারুন অর রসিদ, এএইচ কায়ছার, রফিকুল ইসলাম, রফিকুল ইসলাম সোহাগ, রুপন আচার্য, উৎপল সরকার, প্রণয় কুমার পাল, বিমল সরকার, আব্দুল্লাহ আল মুজাহিদ, মুখলেছুর রহমান, শাকের আহমেদ লেলিন, পাবেল আহম্মেদ, মোশারফ হোসেন শরিফ, কায়ছার আলম তপন, হিতেদ্র চন্দ্র দত্ত, সোলায়মান হোসেন, দেবল কান্তি দত্ত, মোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম শফিক, আরিফুর রহমান রিয়াদ, ইকবাল কবির, মেহেদী হাসান, পলাশ ঠাকুর, শারমিন হক, পলাশ আকন্দ, আঞ্জুমান করিব, একে এম হায়দার, মোঃ মাঈন উদ্দিন খাঁন, প্রাণজিৎ সরকার, মতিউর রহমান ভুইয়া, মোঃ রেজা, আনোয়ার হোসেন (ইঞ্জিনিয়ার) এবং রবিউল হাসান ভুঞা (রুমন)।

নয়া কমিটির আহ্বায়ক শাহজান সফিক, যুগ্ম আহ্বায়ক খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীম এবং সদস্য সচিব মো. লোকমান হোসেন ঐক্যবদ্ধভাবে সংগঠনকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার করেন। এজন্য তারা সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
বক্তারা নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। ঐক্যবদ্ধভাবে কাজ করে সংগঠনের সুনাম অক্ষুন্ন রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান। শেষে সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

0Shares