Wednesday - May 8, 2024 11:52 PM

Recent News

নিউইয়র্কে সাংবাদিকদের সাথে মতবিনিময় : যুক্তরাষ্ট্রের বিভিন্ন সিটিতে খলিল বিরিয়ানি প্রতিষ্ঠার স্বপ্ন খলিল’স ফুডের কর্ণধার খলিলের (ভিডিও সহ)

ইউএসএনিউজঅনলাইন.কম : নিউইয়র্কে ব্রঙ্কসের খলিল’স ফুডের কর্ণধার মো. খলিলুর রহমান বলেছেন, খুব শিগগিরই যুক্তরাষ্ট্রের বিভিন্ন সিটিতে খলিল বিরিয়ানির শাখা প্রতিষ্ঠার উদ্যোগ নেয়া হবে। এলক্ষে প্রথমেই নিউইয়র্ক সিটির জ্যামাইকা এলাকায় বড় জায়গা খোঁজা হচ্ছে। ক্রমান্বয়ে অন্যান্য সিটিতে খলিল বিরিয়ানি প্রতিষ্ঠা করা হবে। তিনি গত ৯ মে সোমবার খলিল হালাল চাইনিজে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
মার্কিন প্রেসিডেন্সিয়াল অ্যাওয়ার্ডপ্রপ্ত শেফ খলিলুর রহমান এসময় বলেন, প্রবাসী বাংলাদেশিদের ভালোবাসা আর নিউইয়র্কের মিডিয়ার সহযোগিতায় আমার এতদূর আসা সম্ভব হয়েছে। সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, আমি একজন সার্টিফায়েড সেফ হিসাবে রান্না করি সত্য কিন্তু এই রান্নার খবরটা দেশে-বিদেশে সবার কাছে তুলে ধরে খলিল বিরিয়ানীকে ব্রান্ড হিসেবে পরিচিত করেছে মিডিয়া। তার ডাকে সাড়া দিয়ে অনুষ্ঠানে উপস্থিত হবার জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
সাংবাদিক শামীম আল আমীনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলা পত্রিকার বার্তা সম্পাদক হাবিব রহমান।
মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাপ্তাহিক বাঙালী সম্পাদক কৌশিক আহমদ, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, বাংলা পত্রিকার সম্পাদক ও টাইম টিভির সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশের উপদেষ্টা আনোয়ার হোসাইন মঞ্জু, সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, মিলেনিয়াম টিভি২৪ এর সিইও নূর মোহাম্মাদ, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, প্রথম আলো উত্তর আমেরিকার সম্পাদক ইব্রাহীম চৌধুরী, ইউএসএনিউজঅনলাইন.কম সম্পাদক এবং নিউজ২৪ইউএসএ.কম’র প্রধান সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাবুদ্দিন সাগর, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, সাপ্তাহিক মুক্তচিন্তা সম্পাদক ফরিদ আলম, সাপ্তাহিক ঠিকানার বার্তা সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের যুক্তরাষ্ট্রের বিশেষ প্রতিনিধি শহীদুল ইসলাম, হককথা ও বার্তা সংস্থা ইউএনএ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, আজকালের বিশেষ প্রতিনিধি মনোয়ারুল ইসলাম ও সনজীবন সরকার, সময় টিভির নিউইয়র্ক প্রতিনিধি হাসানুজ্জামান সাকি, বাংলাভিশনের নিউইয়র্ক প্রতিনিধি ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, প্রথম আলোর চীফ রিপোর্টার মনজুরুল হক, প্রবাসনিউজ.কম’র সম্পাদক শামীম আহমেদ, সাংবাদিক শাহেদ আলম, সাংবাদিক দিদার চৌধুরী, আইটিভির সিইও মাওলানা শহীদ উল্লাহ, টাইম টিভির অন্যতম পরিচালক সৈয়দ ইলিয়াস খসরু, টিবিএন২৪-এর প্রতিনিধি এএফ মিসবাহউজ্জামান, একুশে টিভির নিউইয়র্ক প্রতিনিধি সৈয়দ মাসুদুল কবির, ইউএসবাংলা টুইন্টি ফোর সম্পাদক আব্দুল হামিদ, নবযুগের শামসুন্নাহার নিম্মি, আইবিটিভির ক্যামেরা পার্সন হাসান মাহমুদ, তুষার পিকের মোতাসিম বিল্লাহ তুষার প্রমুখ।
অনুষ্ঠানে সাংবাদিকদের সম্মানে নৈশভোজের আয়োজন এবং সাংবাদিকদের ফুল দিয়ে বরণ করে উপহার সামগ্রী প্রদান করা হয়।

0Shares