Saturday - April 27, 2024 6:16 PM

Recent News

নিউইয়র্ক সিটি বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা

প্যারোলে জামিন নিয়ে নির্বাচন করার বিধান না থাকলেও গণতন্ত্র পুনরম্নদ্ধারের জন্যই শেখ হাসিনার প্যারোলে থাকা অবস্থায় নির্বাচন ও সরকার গঠন সকলে মেনে নিয়েছে। এমনকি সকল ভয়ভীতি উপেড়্গা করে খালেদা জিয়া বাংলাদেশে থাকার কারণেই শেখ হাসিনা সেসময় দেশে ফিরতে পেরেছিলেন। কিন্তু বর্তমান সরকার অন্যায়ভাবে অসুস্থ আরাফাত রহমান কোকোর প্যারোল বাতিল করার মত অমানবিক আচরণ দেখিয়েছে। একারণেই জনগণ আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাবে বলে উলেস্নখ করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল নিউইয়র্ক সিটি শাখার উদ্যোগে গত ২২ আগস্ট জ্যাকসন হাইটসের একটি স্থানীয় রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক আলোচনা সভা ও ইফতার পার্টিতে প্রধান অতিথির ভাষণে তিনি উক্ত মনত্মব্য করেন। ইফতার পার্টিতে সভাপতিত্ব করেন সিটি বিএনপির সভাপতি মাহফুজুল মাওলা নান্নু। অনুষ্ঠান পরিচালনা করেন নিউইয়র্ক সিটি বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুল খালেক। ইফতারের পূর্বে সংড়্গিপ্ত বক্তব্য ও দোয়া পরিচালনা করেন সিটি বিএনপির সহসভাপতি ফখরম্নল ইসলাম মাছুম।

ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সভাপতি আব্দুল লতিফ সম্রাট, সহসভাপতি গিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক মোসত্মফা কামাল পাশা বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ, দপ্তর সম্পাদক আব্দুর রহমান, বিএনপি নেতা হাজী শাহ আলম ভূঁইয়া, হাজী নুরম্নল ইসলাম, যুব নেতা আব্দুল বাতেন, ছাত্রনেতা আতাউর রহমান আতাসহ আরও অনেকে।

0Shares

COMMENTS