Wednesday - May 1, 2024 10:15 PM

Recent News

নিউইয়র্কে খান’স টিউটোরিয়ালের অ্যাচিভমেন্ট সেলিব্রেশান

নিউইয়র্কে খান’স টিউটোরিয়ালের অ্যাচিভমেন্ট সেলিব্রেশান

ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কে বাংলাদেশি মালিকানাধীন খ্যাতনামা টিউটোরিয়াল হাউজ খান’স টিউটোরিয়ালের কমন কোর সেলিব্রেশান ইউকেন্ড ২১ অক্টোবর শনিবার স্ব স্ব শাখায় অনুষ্ঠিত হয়েছে। এদিন সন্ধ্যা ৬টায় ১৮টি লোকেশনের সব গুলোতেই কমনকোর পারফেক্ট স্কোর প্রাপ্ত স্টুডেন্টদের সেলিব্রেট করা হয়। আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে বার্ষিক সেলিব্রেটস অনুষ্ঠান। কুইন্স কলেজ মিলনায়তনে অনুষ্ঠিতব্য এ অনুষ্ঠানে স্টুডেন্ট ও অভিভাবকদেরকে অংশ নিতে আমন্ত্রণপত্র বিতরণ করা হয়েছে।
খান’স টিউটোরিয়ালের চেয়ারপার্সন শিক্ষাবিদ নাঈমা খান বলেন, এ বছর খানস টিউটোরিয়ালের ৬শ স্টুডেন্ট কমন কোরে পারফেক্ট স্কোর
পেয়েছে। সাফল্যের ধারাবাহিকতায় তিনি ছাত্র ছাত্রী, শিক্ষক ও অভিভাবকদের অভিনন্দন জানিয়েছেন। আগামী ১২ নভেম্বর কুইন্স কলেজ অডিটোরিয়ামে বার্ষিক সেলিব্রেশন অনুষ্ঠিত হবে।১৯৯৪ সালে একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট শিক্ষাবিদ মনসুর খান খান’স টিউটোরিয়াল প্রতিষ্ঠা করেন। নিউইয়র্ক সিটিতে খান’স টিউটোরিয়ালের১০টি শাখা রয়েছে। এর মধ্যে জ্যামাইকায় রয়েছে তিনটি। এ ছাড়া জ্যাকসন হ্ইাটস, অ্যাস্টোরিয়া, ব্রুকলিন, ফ্লোরাল পার্ক, ওজোন পার্ক, ব্রঙ্কস ও রিচমন্ডহিলে রয়েছে একটি করে শাখা।

 
 
0Shares

COMMENTS