Sunday - May 5, 2024 10:09 AM

Recent News

সাংসদ জিল্লুল হাকিমকে রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’র সংবর্ধনা

সাংসদ জিল্লুল হাকিমকে রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’র সংবর্ধনা

ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক: সাংসদ মো: জিল্লুল হাকিমকে সম্বর্ধনা দিয়েছে নিউইয়র্কের রাজবাড়ী ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন। ৮ অক্টোবর রোববার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ড. আবু বকর সিদ্দীকি। প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি রাজবাড়ী ২ আসনের সাংসদ মো: জিল্লুল হাকিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আরেক সংবর্ধিত অতিথি সাবেক সচিব আবিদুর রহমান। বক্তব্য রাখেন আনোয়ার জাহিদ, ড. আইয়ুব হোসেন, প্রফেসর হাবিবুর রহমান, প্রফেসর কেরামত আলী, লতিফ বিশ্বাস, আবদুস সালাম, রফিকুল ইসলাম, মুনিরুজ্জামান, জোয়ারদার হাবিব, সিরাজুল ইসলাম, হাবিবুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথির অতিথি মো. জিল্লুল হাকিমের হাতে ক্রেস্ট তুলে দেন আনিসুর রহমান, বিশেষ অতিথি আবিদুর রহমানের হাতে ক্রেস্ট তুলে দেন সিরাজুল ইসলাম।
সংবর্ধনার জবাবে সাংসদ মো: জিল্লুল হাকিম বলেন, আজ আমি সত্যিই অভিভূত। প্রবাসী রাজবাড়ীবাসীর ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। প্রবাসে একখন্ড রাজবাড়ী, এক খন্ড বাংলাদেশ দেখে আমি আবেক তাড়িত হচ্ছি। রাজবাড়ীবাসী যেমন আমার প্রাণ ঠিক তেমনিভাবে যুক্তরাষ্ট্রে অবস্থানরত রাজবাড়ী প্রবাসীরাও আমার প্রাণ।
তিনি বলেন, অতীতের মতো সব সময় প্রবাসী রাজবাড়ীবাসীর জন্য আমার সহযোগিতার দূয়ার খোলা থাকবে। তিনি প্রবাসীদের কল্যাণে নিজেকে সবসময় উজাড় করে দেবেন বলে উল্লেখ করেন।

0Shares

COMMENTS