Saturday - September 21, 2024 8:40 AM

Recent News

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে তাজউদ্দিন সিপিএ পিসি’র অফিস উদ্বোধন (ভিডিও সহ)

ইউএসএনিউজঅনলাইন.কম : নিউইয়র্কে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হয়েছে বাঙালি মালিকানাধীন আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান তাজউদ্দিন সিপিএ পিসি অফিস। গত ২৮ জানুয়ারী বিকেলে বাংলাদেশীদের বানিজ্যিককেন্দ্র জ্যাকসন হাইটসের ৩৭-১১ ৭৪ স্ট্রিটের ২য় তলায় স্যুইট আর ১ এ মিলাদ ও দোয়া মাহফিলের পর ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় নতুন এ অফিসটি। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তাজউদ্দিন সিপিএ পিসি’র প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আবুনাসের তাজউদ্দিন, সিপিএ, এমএস। শুভেচ্ছা বক্তব্য রাখেন পাবনা সমিতির সভাপতি আবু কামাল পাশা।
এর পর তাজউদ্দিন সিপিএ পিসি’র প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আবুনাসের তাজউদ্দিন, সিপিএ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে ফিতা কেটে অফিসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এদিন বিকেল থেকে রাত পর্যন্ত চলা এ অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন। আবুনাসের তাজউদ্দিন, সিপিএ আগত অতিথিদের স্বাগত জানান।
উপস্থিত সুধীরা প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে বলেন, কমিউনিটির প্রত্যাশা নির্ভুল ট্যাক্স রিটার্নে সহায়তা সহ সংশ্লিষ্ট সকল সেবার নিশ্চয়তা থাকবে এখানে।
প্রতিষ্ঠানটির অগ্রযাত্রায় সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করে আবুনাসের তাজউদ্দিন, সিপিএ বলেন, ’কাস্টমার ফার্স্ট’ এ প্রত্যয়ে কমিউনিটির সেবায় কাজ করবে তার অফিস। তিনি জানান, প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্রাহকদের সেবায় খোলা থাকবে অফিসটি।
যে কোন বিষয়ে তার সাথে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন আবুনাসের তাজউদ্দিন, সিপিএ। তাজউদ্দিন সিপিএ পিসি, ৩৭-১১ ৭৪ স্ট্রিট, ২য় তলা, স্যুইট আর ১, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২, যুক্তরাষ্ট্র। ফোন : ৯১৭-২৫৩-৯০২৬, ৬৪৬-৭৪৪-৪২৯২। www.tajuddincpa.com

0Shares