Monday - April 29, 2024 2:21 AM

Recent News

নিউইয়র্কে আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ ব্রঙ্কস শাখার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইউএসএনিউজঅনলাইন.কম : নিউইয়র্কে আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ ব্রঙ্কস শাখার উদ্যোগে গত ২৭ মার্চ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নর্থ ব্রঙ্কস ইসলামী সেন্টারে ধর্মীয় আমেজের এ ইফতার মাহফিলে এনওয়াইপিডির ৫২ পুলিশ প্রিসেনক্টের পুলিশ অফিসার, আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ ব্রঙ্কস শাখার সদস্য সহ বিপুল সংখ্যক মুসল্লী যোগ দেন। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ’র ব্রঙ্কস শাখার সভাপতি মোহাম্মদ ইকবাল হোসাইনের সভাপতিত্বে এবং ব্রঙ্কস শাখার সাধারণ সম্পাদক শাহ জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ’র সভাপতি আলহাজ্ব মাওলানা সৈয়দ জুবায়ের আহমদ, ক্যাশিয়ার আরিফ চৌধুরী, সহ সভাপতি মাওলানা শাহান শাহ এহিয়া, সৈয়দ গসুল ইসলাম, মো. মাহাবুব হোসেন, আব্দুল হক হেলাল, আলহাজ্ব আব্দুল মোছাব্বির, এনওয়াইপিডির পুলিশ অফিসার মাহবুব জুয়েল, আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ’র ব্রঙ্কস শাখার সহ সভাপতি নাজমুল আলম খান, সৈয়দ ইসহাক আলী, বদরুল হক, তানিম চৌধুরী প্রমুখ।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নর্থ ব্রঙ্কস ইসলামিক সেন্টার অ্যান্ড জামে মসজিদের ইমাম হাফিজ মোসাদ্দিক আহমেদ ও হাফিজ কামরান শাহ। ইফতারের পূর্বে বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা সৈয়দ জুবায়ের আহমদ।
বক্তারা পবিত্র কোরআন-হাদীসের আলোকে রমজান মাসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে বলেন, এ মাস সিয়াম সাধনা ও তাকওয়ার মাস, কল্যাণ ও বরকতের মাস, রহমত, মাগফিরাত এবং জাহান্নামের আগুন থেকে মুক্তি লাভের মাস। রোজার সওয়াবের পুরস্কার স্বয়ং আল্লাহ পাক প্রদান করবেন। এ মাসে যারা সঠিকভাবে সিয়াম পালন বা রোজা রাখবেন তাদের মর্যাদাও হবে অনেক।
আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ’র ব্রঙ্কস শাখার সভাপতি মোহাম্মদ ইকবাল হোসাইন এবং সাধারণ সম্পাদক শাহ জাকারিয়া ইফতার মাহফিলে অংম গ্রহণ করার জন্য সকল অতিথি ও মুসল্লীবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

0Shares