Wednesday - May 1, 2024 12:47 PM

Recent News

নিউইয়র্কে ইস্টার উপলক্ষ্যে এবিডব্লিই মিশন, গ্লোবাল বাংলা মিশন ও কেএলবির যৌথ উদ্যোগে খাবার বিতরণ

ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক : ইস্টার উপলক্ষ্যে নিউইয়র্কে ৩ শতাধিক বিরিয়ানী বিতরণ করা হয়। ৩০ মার্চ জ্যাকসন হাইটসের প্রাণ কেন্দ্র ডাইভার সিটি প্লাজায় মৃত্যুঞ্জয়ী প্রভু যীশু খ্রীস্টের পুনরুত্থান তথা ইস্টার সান্ডে উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিউইয়র্কস্থ এবিডব্লিই মিশন, গ্লোবাল বাংলা মিশন ও ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ ইনক যৌথভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি ছিল সবার জন্য উন্মুক্ত।
রেভা. ড. প্রদীপ দাস এর প্রারম্ভীক প্রার্থনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠান সূচীতে ছিল ইষ্টারের গান, বাইবেল পাঠ, শুভেচ্ছ বক্তব্য এবং খাবার বিতরণ। ইস্টার সান্ডের গুরুত্ব তুলে ধরে বাইবেল পাঠ ও বক্তব্য রাখেন রেভা. যোসেফ ডি’ বিশ্বাস, শুভেচ্ছা বক্তব্য রাখেন। আরো বক্তব্য রাখেন কেএলবির প্রতিষ্ঠা চেয়ারম্যাান ক্যালভিন মন্ডল। অনুষ্ঠানে নিউইয়র্কস্থ বিবিন্ন চার্চের পাস্টর, সদস্য, খ্রীষ্টভক্তসহ অনেকেই উপস্থিত ছিলেন।
ইভ্যানঞ্জিলিক্যাল বেঙ্গলী চার্চের পাস্টর ও গ্লোবাল বাংলা মিশন প্রধান রেভা. যোসেফ ডি’ বিশ্বাস তাঁর বক্তব্যে মানব জাতিকে পাপময় জীবন থেকে মুক্তি দিতে প্রভু যীশুর ক্রুশীয় মৃত্যু ও পুনরুত্থানের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি যীশু খ্রীষ্টের শেখানো আদর্শময় জীবন গঠনের উপর গুরুত্ব আরোপ করে বক্তব্য রাখেন।
ক্যাথরিলা লাভ ফর বাংলাদেশ ইনক-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কমিউনিটির অতি প্রিয় মুখ ক্যালভিন মন্ডল তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, অবলেহিল, অহসায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়ানোর মধ্য দিয়ে আমরা যীশুর ভালোবাসা তথা ঐশ্ব অনুগ্রহ লাভ করতে পারি। অন্নহীনকে অন্ন, বস্ত্রহীনকে বস্ত্র, রোগীর শুশ্রুষা, দান করা, অন্যের সাথে সহভাগিতা করা,প্রতিতবেশেীকে নিজের মত ভালোবাসা এসব আমাদের খ্রীষ্টিয় দায়িত্ব ও ঐশ্ব কৃপা লাভের মাধ্যম। তিনি বলেন সেবার মাধ্যমেই খ্রীষ্ট সেবা করা হয় এটা আমাদের সব সময় মনে রাখা দরকার। তিনি আরো বলেন, এই অনুষ্ঠানটি করতে যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাতে চাই উপস্থি সকল প্রিন্ট ও ইলেট্রোনিক মিডিয়াকে যারা আমাদের এই ক্ষুদ্র প্রয়াসগুলোকে সব সময়ই গুরুত্ব দিয়ে প্রচার করে থাকেন। যা আমাদের কাজ করার অনুপ্রেরণাকে আরো বাড়িয়ে দেয় এবং সেই সাথে অন্যকেও ভালো কিছু করার অনুপ্রেরণা যোগাতে সাহায্য করে। অনুষ্ঠানের আয়োযোক কমিটির পক্ষ থেকে তিনি উপস্থিত সকলকে ইস্টার সান্ডে’র শুভেচ্ছা জানান। সেই সাথে এই কার্যক্রম সফল করতে কমিউনিটির যারা ক্ষুদ্র ক্ষুদ্র অনুদান দিয়ে সহায়তা করেছেন তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ধন্যবাদ জানান।
পরে উপস্থিত সকলের মধ্যে খাবার বিতরণ করা হয় এবং সমাপনি প্রার্থনার দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

0Shares