Saturday - April 27, 2024 1:46 PM

Recent News

নিউইয়র্কে জালালাবাদ অ্যাসোসিয়েশন (সভাপতি শাহীন কামালী-সাধারণ সম্পাদক মইনুল ইসলাম)’র একুশে উদযাপন (ভিডিও সহ)

ইউএসএনিউজঅনলাইন.কম, নিউইয়র্ক : জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র (সভাপতি শাহীন কামালী এবং সাধারণ সম্পাদক মইনুল ইসলামের নেতৃত্বাধীন) একুশে উদযাপন করা হয় নিউইয়র্কে এস্টোরিয়াস্থ জালালাবাদ ভবনে। অনুষ্ঠানসূচির মধ্যে ছিল আলোচনা সভা, সাংস্কৃতিক পরিবেশনা এবং অস্থায়ী শহিদ মিনারে রাত ১২টা ১ মিনিটে পুষ্পমাল্য অর্পণ। ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংকৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হয়।
সংগঠনের সভাপতি শাহীন কামালীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মঈনুল ইসলাম এর পরিচালনায় সংগঠনের সম্মিলিত একুশ উদযাপন কমিটির আহবায়ক এবং কার্য নির্বাহী কমিটির সহ সভাপতি শেখ জামাল হোসেইন ও সদস্য সচিব কমিটির প্রচার ও দপ্তর সম্পাদক সাহিদুল হক রাসেল এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন সৈয়দ ফজলুর রহমান, আতাউল গনি আসাদ, আব্দুল এম চৌধুরী উমেল, দেওয়ান মনজু, মিজানুর রহমান চৌধুরী শেফাজ, হেলিম উদ্দিন, প্রাবন্ধিক অধ্যাপক ম. আমিনুল হক চুন্নু, ফারুক আহমেদ প্রমূখ।
অনুষ্ঠানে শিশুকিশোরদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। সংগীত পরিবেশন করেন তাজ- প্রমী এবং তরুণ শিল্পী অপু রহমান। রাত ১২টা ১ মিনিটে শহিদ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

0Shares