Monday - April 29, 2024 7:08 PM

Recent News

নিউইয়র্কে ভাটেরা যুব সমাজ ইউএসএ’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত (ভিডিও সহ)

ইউএসএনিউজঅনলাইন.কম : ধর্মীয় আমেজ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে প্রবাসে বাংলাদেশীদের অন্যতম সংগঠন ভাটেরা যুব সমাজ ইউএসএ’র ইফতার ও দোয়া মাহফিল। গত ২৭ মার্চ সন্ধ্যায় ওজনপার্কের মদিনা পার্টি হলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি। খবর ইউএসএনিউজঅনলাইন’র।
ভাটেরার বিশিষ্ট মুরব্বি হাজি আব্দুস ছমেদ সিদ্দিকীর সভাপতিত্বে এবং সুরমান ও ফয়ছলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ শাহ আলম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাটেরার বিশিষ্ট মুরব্বি জনাব শেখ, আব্দুল মতিন (আলতা), জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি শাহিন কামালী, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেফাজ। স্বাগত বক্তব্য রাখেন আদনান বাশার তালুকদার নিজাম। সিলেটি ভাষায় ছড়া আবৃত্তি করেন শাহ মিজানুর রহমান।
রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা, মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন কাজী মাওলানা শেখ সাইফুল আলম সিদ্দিকী। মাহফিলে মুসলিম উম্মাহসহ দেশ, জাতি ও বিশ্ব মানবতার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাটেরার বয়োজ্যেষ্ঠ মুরব্বি হাজি শেখ আখদ্দছ আলী সিদ্দিকী, হাজী আবুল কালাম সিদ্দিকী, ম্যানহাটান মদিনা মসজিদের সেক্রেটারি এনায়েত হুসেন জালাল, কুলাউড়ার বিশিষ্ট মুরব্বি লুৎফুর রহমান চৌধুরী, আবুল খায়ের, রেজাউল করিম রেনু, হাজি সুরুজ মিয়া, সাবু মিয়া, হেলিম উদ্দিন, শেখ লেবু মিয়া তালুকদার সাবেক মেম্বার, ছিলিক মিয়া, আব্দুল জব্বার সিদ্দিকী, শামিম আহমদ, আফাজুর রহমান চৌধুরী, ফাহাদ প্রমুখ। নিউইয়র্ক ছাড়াও নিউজার্সিতে অবস্থানরত ভাটেরাবাসীও অনুষ্ঠানে যোগদান করেন। বিপুল সংখ্যক প্রবাসীর উপস্থিতিতে অনুষ্ঠানটি ভাটেরাবাসীর মিলনমেলায় পরিণত হয়।
ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সুন্দর আয়োজনের জন্য ভাটেরা যুব সমাজ ইউএসএ’র সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান। ঐক্যবদ্ধভাবে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান।

0Shares