Saturday - April 27, 2024 2:24 PM

Recent News

বয়স্ক সেবার নামে সিটির অর্থ এনে যারা যথাযথ সেবা দিবে না, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : নিউইয়র্কে আশা হোম কেয়ারের ৬ষ্ঠ বর্ষ পূর্তি অনুষ্ঠানে মেয়র এরিক অ্যাডামস (ভিডিও সহ)

ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক : নিউইয়র্কে বাংলাদেশী মালিকানাধীন বয়স্ক সেবা প্রতিষ্ঠান আশা হোম কেয়ার ও আশা সোসাল এডাল্ট ডে কেয়ারের ৬ষ্ঠ বর্ষ পূর্তি অনুষ্ঠানে নিউইয়র্কের সিটি মেয়র এরিক অ্যাডামস বলেছেন নিউইয়র্কে কমিউনিটির বয়স্কদের সেবায় অনন্য অবদান রাখছে আশা হোম কেয়ার ও ডে কেয়ার। আশা করি সেবার মানে তারা আরো এগিয়ে যাবে। আমি এই প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট ও চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই। তিনি বলেন, বয়স্ক সেবার নামে সিটির অর্থ এনে যারা যথাযথ সেবা দিবে না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
২৩ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় ওয়ার্ল্ডফেয়ার মেরিনাতে আশা হোম কেয়ারের ৬ষ্ঠ বর্ষ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এরিক এডামসএসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক স্টেট এসেম্বলী ডিষ্ট্রিক্ট ৩০’র এসেম্বলী মেম্বার স্টিভেন রাগা।
কমিউনিটির বয়স্ক সেবায় অনন্য অবদানের জন্য আশা হোম কেয়ার ও আশা সোসাল এডাল্ট ডে কেয়ারকে নিউইয়র্ক সিটি মেয়র ও স্টেট এসেম্বলীর অফিসিয়াল প্রক্লোমেশন প্রদান করা হয়।
বন্যাঢ্য আয়োজনে অংশ নেন সিটি মেয়রের প্রশাসনিক কর্মকর্তা মীর বাশার, এশিয়ান লিয়াজো অফিসার, নিউইয়র্ক পুলিশের ইন্সপেক্টর আদেল রানা, ক্যাপ্টেন হামিদ আরমানী, সার্জেন্ট আব্দুল লতিফ, ডিডেক্টিভ অফিসার সারোয়ার জামিল, লং টার্ম কেয়ারের কর্মকর্তাবৃন্দসহ নিউইয়র্ক স্টেট ও সিটি প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।
কমিউনিটির নেতৃবৃব্দকে নিয়ে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে ৬ষ্ঠ বর্ষ’র উদ্বোধন করেন আশা হোম কেয়ার, আশা সোসাল ডে কেয়ার ও আশা চ্যারিটি ফাউন্ডেশন প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আকাশ রহমান ও চেয়ারম্যান ঈশা রহমান। পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠের পর স্বাগত বক্তব্য রাখেন আকাশ রহমান ও ঈশা রহমান। অনুষ্ঠানে আগত অতিথিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ইঞ্জিনিয়ার আকাশ রহমান বলেন, নিউইয়র্কে হোম কেয়ার বা সোসাল ডে সেবায় আমি নিজেকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করি। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি নিউইয়র্কের সকল বাংলাদেশী প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্পাদক ও সাংবাদিক ভাই বোনদের। আপনাদের সুপ্রচারের কারনেই অতি অল্প সময়ে আশা হোম কেয়ার দ্রুত পরিচিতি লাভ করেছে। আপনাদের সহযোগিতা ছাড়া এতটুকু আসা অসম্ভব। আত্নরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমাদের কমিউনিটির নেতৃবৃন্দকে। অভিভাবকের মত যখন চেয়েছি। তখনই আপনাদের পাশে পেয়েছিই। পরিশেষে কৃতজ্ঞতা জানাই আশা পরিবার আমার সহধর্মিনী ও সহকর্মীদের। যাদের অক্লান্ত শ্রম আশার আজকে ফসল। অসম প্রতিযোগিতায় আমরা বিশ্বাস করি না। আশা হোম কেয়ারের প্রতিযোগি শুধু আশা হোম কেয়ার। আপনারা সকলেই আশা গ্রুপের একজন অংশীদার। আপনাদের সহযোগিতা পেলে ভবিষ্যতে আরো অনেকদুর এগিয়ে যাবে আশা পরিবার।
বক্তব্যের পর আকাশ রহমান ও ঈশা রহমানকে শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পুরো অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন আশার ভাইস প্রেসিডেন্ট কমিউনিটি নেতা আবুল কাশেম।
আশা হোম কেয়ার ও আশা সোসাল এডাল্ট ডে কেয়ার’র স্বল্প সময়ের সফলতার সংক্ষিপ্ত বিবরনী তুলে ধরেন সাংবাদিক এস এম সোলায়মান। এরপর আশা হোম কেয়ার ও ডে কেয়ারের উপর স্বল্পদৈর্ঘ্য প্রামান্য চিত্র প্রচার করেন সাংবাদিক সৌরভ ঈমাম। অফিসিয়াল পারমন্সের জন্য আশা হোম কেয়ার ও ডে কেয়ারের কর্মকর্তাদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। নিউইয়র্ক স্টেটে এসেম্বলীমেম্বার স্টিভেন রাগার হাত থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন।
সহকর্মী ও শুভাকাংখীদের নিয়ে ৬ষ্ঠ বর্ষের কেক কেটে অতিথিদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন ইঞ্জিনিয়ার আকাশ রহমান। আগামিতে আরো ভিন্ন রকমে ৭ম বর্ষ আয়োজনের আশা ব্যক্ত করেন চেয়ারম্যান ঈশা রহমান। তিনি বলেন, আশা গ্রুপের পরিকল্পনায় রয়েছে এটিভি ইউএসএ, নার্সিং হোম, নার্সিং ট্রেনিং সেন্টার, নিজস্ব ডে কেয়ার ভবন ও থেরাপী সেন্টার।
কমিউনিটির জনপ্রিয় সঞ্চালক শারমিন সোনিয়া ও রুহুল সরকারের সঞ্চালনায় নৃত্য ও সংগীত পরিবেশন করেন জেরিন মাঈশা, চন্দন চৌধুরী, নিপা জামান, ত্রিনিয়া হাসান এবং কাজল।

0Shares