Friday - May 3, 2024 10:23 PM

Recent News

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেলেন দুরুদ মিয়া রনেল

উএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক :যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন দুরুদ মিয়া রনেল। ১৭ এপ্রিল বুধাবার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ স্বাক্ষরিত এক পত্রে তার সাংগঠনিক সম্পাদকের মনোনয়ন নিশ্চিত করেন। দুরুদ মিয়া রনেল দীর্ঘদিন যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক ও সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।


দলীয় সূত্রে জানা গেছে, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কর্মাকান্ডকে আরও গতিশীল করতে শূন্য পদ পূরণের কর্মসুচি গ্রহণ করা হয়। তারই ধারাবাহিকতায় দুরুদ মিয়া রনেলকে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।
এক সময়ের সিলেটের রাজপথের আওয়ামীলীগ কর্মী দুরুদ মিয়া রনেল বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ যে দায়িত্ব দিয়েছেন যথাযথ মর্যাদার সাথে তিনি তা পালনে সচেষ্ট থাকবেন। দলের যে কোন সঙ্কটে সবাইকে নিয়ে একসাথে কাজ করবেন বলে প্রত্যয় ব্যক্ত করে তিনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
প্রায় ১৩ বছর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ৭৬ সদস্য বিশিষ্ট যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বেশ কয়েকজন সদস্যের মৃত্যু ও কিছু সদস্য দেশে গিয়ে স্ব স্ব এলাকার রাজনীতিতে যুক্ত থাকার ফলে বর্তমানে কিছু সংখ্যক পদ শূন্য ঘোষণা করা হয় বলে জানা গেছে।
অন্যান্য গুরুত্বপুর্ন শূন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন- ডা. মাসুদুল হাসান, কাজী কয়েস, আইরিন পারভীন, সোলায়মান আলী, হাজি এনাম, আব্দুল হামিদ, খান শওকত, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সরকার, মেহরাজ ফাহমী, নাফিকুর রহমান তুরান ও সাইফুল আলম।

0Shares