Saturday - September 21, 2024 1:33 AM

Recent News

আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান পদে শপথ নিলেন মামুন

সুব্রত চৌধুরী- যুক্তরাষ্ট্রের নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান হিসাবে শপথ নিলেন বাংলাদেশি আমেরিকান মো. মোমিনুল হক মামুন। গত আঠারো সেপ্টেম্বর বুধবার বিকেলে পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান হিসাবে শপথ গ্রহনের মাধ্যমে প্রথম বাংলাদেশি আমেরিকান হিসেবে তিনি ইতিহাস সৃষ্টি করেছেন।
তিনি বাংলাদেশের কুমিল্লা জেলার সদর উপজেলার বারো পাড়া গ্রামের বাসিন্দা। তাঁর পিতার নাম মরহুম জয়নাল আবেদীন ও মাতার নাম সালেহা বেগম। মো. মোমিনুল হক মামুন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৬তম ব্যাচের ছাত্র ছিলেন এবং তিনি রাজনীতি বিজ্ঞানে স্নাতকোত্তর। ৫৩ বছর বয়সী মো. মোমিনুল হক মামুন ২০০৮ সালে অভিবাসীর মর্যাদায় আমেরিকায় আসেন।বর্তমানে তিনি আটলান্টিক কাউন্টি গভর্নমেন্ট এর অধীনে কর্মরত আছেন।
বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সদস্য মোঃ মোমিনুল হক মামুন শপথ গ্রহনের পর এই প্রতিবেদককে বলেন, কাউন্সিলম্যান হিসাবে তিনি নগরীর পঞ্চম ওয়ার্ডে বসবাসরত বাংলাদেশি কমিউনিটিসহ অন্যান্য কমিউনিটির লোকজনের সার্বিক কল্যাণে আত্ননিয়োগ করবেন। তিনি তাঁর নতুন দায়িত্ব যাতে সৎ, নিষ্ঠা ও যোগ্যতার সাথে পালন করতে পারেন সেজন্য সবার দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেন।
পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান হিসাবে মোঃ মোমিনুল হক মামুন শপথ নেওয়ায় তাঁকে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা, ট্রাষটি বোর্ডের সভাপতি আব্দুর রফিক, বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি শহীদ খান ও সাধারন সম্পাদক সোহেল আহমদ, আটলানটিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী প্রমুখ অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য, পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান এম আনজুম জিয়ার পদ শূন্য হলে মোঃ মোমিনুল হক মামুন এই পদে আসীন হন। পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান হিসাবে মোঃ মোমিনুল হক মামুনের শপথ নেওয়ার সংবাদে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।

0Shares