Tuesday - October 15, 2024 8:21 PM

Recent News

নিউইয়র্কে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ’র নির্বাচন : বিনা প্রতিদ্বন্দ্বিতায় মুন্না-সবুজ পরিষদকে বিজয়ী ঘোষণা

ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক : যুক্তরাষ্ট্রের অন্যতম আঞ্চলিক সংগঠন কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইনক্ ইউএসএ-২০২৪-এর নির্বাচনে গত ২০ সেপ্টেম্বর শুক্রবার মুন্না-সবুজ পরিষদের সবাইকে বিজয়ী ঘোষণা করে নির্বাচন কমিশন। দীর্ঘ প্রায় চার বছর পর কোম্পানীগঞ্জবাসী নির্বাচিত কার্যকরি কমিটি পেলো। যদিও এবারও একটি অংশ নির্বাচনে আসেনি। উত্থাপন করে নানা দাবি।

নির্বাচনে দুই প্যানেল সর্বমোট ৩৪টি মনোনয়নপত্র ক্রয় করে। নির্দিষ্ট সময়ের মধ্য মুন্না-সবুজ পরিষদ ১৫টি পদের জন্য ১৫টি ফরম জমা দেয়। অন্যপক্ষ আনোয়ার-কাজল পরিষদ থেকে কোনো ফরম জমা না দিয়ে নির্বাচনের সময় পরিবর্তনসহ কয়েকটি দাবি জানিয়ে নির্বাচন কমিশনের কাছে দরখাস্ত দেয়। এক পর্যায়ে তারা ছয় মাসেও ভোটের জন্য প্রস্তুত নয় বলে জানান। নির্বাচন কমিশন দফায় দফায় মিটিং করে। কিন্তু প্রতিপক্ষ মনোনয়নপত্র জমা দেয়নি।
অবশেষে মুন্না-সবুজ পরিষদের সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে নির্বাচন কমিশন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন-সভাপতি মোহাম্মদ নূর আলম সিদ্দিক মুন্না, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সবুজ, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোতাহার বিল্লাহ সিরাজী, সহ-সভাপতি মোহাম্মদ এ হক আজিজ, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন উল্যাহ, কোষাধ্যক্ষ আব্দুর রহিম, সহ-কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক মোহাম্মদ ওয়ালী উল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আজিজুল হক, অফিস সম্পাদক জাহিদ উদ্দিন ভূইয়া, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক মুকারাম হুসাইন, কার্যকরি সদস্য শিহাব উদ্দিন, নজরুল ইসলাম, মোহাম্মদ মামুন।
এইদিন নিউইয়র্কে কোম্পানীগঞ্জ ভবন-১-এ আলোচনা সভায় সমিতির বিশিষ্ট ব্যক্তিরা নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, সমিতির নবনির্বাচিত কমিটিকে সব মান-অভিমান ভুলে সমিতিকে আরো এগিয়ে নিতে হবে। তারা জোর দিয়ে বলেন, যারা সমিতিকে ক্ষতি করার জন্য মামলা করবেন, তাদের গঠনতন্ত্র মেনে বহিষ্কার করতে হবে। সবাই নির্বাচন কমিশনের ভূয়সী প্রশংসা করেন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দুই সমন্বয়কারী লতিফুর রহমান ও সেলিম জাহিদ। আরো বক্তব্য রাখেন-মুহাম্মদ নুরুল আমিন চেয়ারম্যান, খান চেয়ারম্যান, আবুল বাশার, ওবায়দুল হক, হাজি মফিজুর রহমান, অডিট প্রাধান শাহ আলম বিএসসি, তাজুল ইসলাম মেম্বার, হাজি আবদুল মান্নান, প্রফেসর মিন্টু, নুরুল করীম মোল্লাহ, সাবেক সভাপতি হাজি মোতাহের হোসেন, মাওলানা ইব্রাহীম খলিল, বর্তমান সভাপতি আবদুল আলিম জিহাদী, বর্তমান ও নবনির্বাচিত সেক্রেটারি মোশাররফ হোসেন সবুজ, নবনির্বাচিত সভাপতি নুরে আলম সিদ্দিক মুন্না প্রমুখ। নির্বাচন কমিশনের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন-প্রধান নির্বাচন কমিশনার মুহাম্মদ মুসা, মুহাম্মদ আবদুশ শহীদ, এ এস এম মাঈন উদ্দীন, মুহাম্মদ এ জিলানী এবং নঈম উদ্দীন।

0Shares