Saturday - April 27, 2024 8:36 AM

Recent News

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইনক এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত (ভিডিও সহ)

ইউএসএনিউজঅনলাইন.কম, নিউইয়র্ক : বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইনক এর ইফতার ও দোয়া মাহফিল গত ২৫ মার্চ ব্রঙ্কসের আল আকসা পার্টি হলে অনুষ্ঠিত হয়েছে। ধর্মীয় উতসবমুখর এ অনুষ্ঠানে সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংগঠনের সভাপতি সামাদ মিয়া জাকারিয়ার সভাপত্বিতে ও  সাধারণ সম্পাদক ইমরান আলী টিপুর পরিচালনায়.কোরআন তেলাওয়াত করেন হাফিজ ইমদাদুর রহমান। দোয়া পরিচালনা করেন ব্রঙ্কস বাংলাবাজার জামে মসজিদের ইমাম ও কতিব মৌঃ কাজী আবুল কাশেম এয়াহিয়া। প্রধান অতিথি হিসাবে বক্তব্যর রাখেন সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন।


ইফতার ও দোয়া মাহফিলে উপস্তিত ছিলেন সোসাইটির উপদেষ্টা আব্দুর রব দলা মিয়া, হাসান আলী, আলমাস আলী, রফিকুল ইসলাম, সাবেক সভাপতি নুরুল আহিয়া, সাবেক সভাপতি মাহবুব আলম, বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন ইনক্ বাকার সাবেক সভাপতি আব্দুল হাসিম হাসনু, স্টারলিং ডায়াগনস্টিকস অ্যান্ড ট্রিটমেন্ট সেন্টার এর সিইও আব্দুর ওয়াহিদ চৌধুরী, মামুন ট্যাটুরিয়ালের সিইও শেখ আল মামুন, আহাদ এন্ড কোঃ এর প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আহাদ আলী সিপিএ, তিতাস মাল্টি সার্ভিসের মেহের চৌধুরী, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইনক এর সাবেক সাধারণ সম্পাদক এ ইসলাম মামুন,

চুনারুঘাট উপজেলার সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদ, বাংলাদেশি কারেকশন সোসাইটির সভাপতি কাজী হাসান,পার্কচেস্টার ব্রঙ্কস রিয়েল এস্টেট সিইও সালেহ উদ্দিন, সার্জেন্ট বিলাল ইসলাম, ইঞ্জিনিয়ার আব্দুল খালেক, এডভোকেট রেদওয়ানা রাজ্জাক সেতু, হবিগঞ্জ জেলা সদর সমিতির সভাপতি মিয়া এম আসকির, সাধারণ সম্পাদক আমির আলী, সিনিয়র সিটিজেন ফোরাম অব বাংলাদেশী কমিউনিটির

সাধারণ সম্পাদক কাজী রবি-উজ-জামান, ড্রীম হোম কেয়ারের ব্রাঞ্চ ম্যানেজার ইপন চৌধুরী, সংগঠনের কোষাধ্যক্ষ মোহাম্মদ বশির মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম মুহিত, প্রচার সম্পাদক-মছনুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুর রউফ পাশা, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক আবু সাঈদ এস চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেইন, সাদস্যিক সম্পাদক রুবেজ সিদ্দিকী, মহিলা বিষয়ক সম্পাদিকা নাজমা রহমান ইতি, কার্যকরী সদস্য মোঃ আবিদ হোসেন মোল্লা, মোহাম্মদ, শাহ্জাহান শফীক, চৌধুরী এম মুমিত তানিম ও মোহাম্মদ মাসুদ বেগ।


আরও উপস্তিতি ছিলেন মির আব্দুর লতিফ, শাহ আলম চৌধুরী. মুকিত চৌধুরী, কবি আবু তাহের চৌধুরী, সাংবাদিক শামিম আহমেদ, সাংবাদিক শফিকুল ইসলাম, আফজল আলী, মাহবুব রহমান চৌধুরী, ইয়াকুব আলী মিটু, ইমরুল কায়েস, শাকিল আহমদ প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ব্যারিষ্টার সায়েদুল হক সুমন বলেন, প্রবাসীরা এলাকায় বেড়াতে গিয়ে নিরাপত্তা, স্বাস্থ্য, প্রশাসনিক কাজে যেন বিশেষ প্রাধান্য পান সেজন্য নিজ নির্বাচনী এলাকায় বিশেষ প্রবাসী কার্ড চালু করবেন। ব্যারিস্টার সুমন বলেন, আমি নির্বাটিত হবার পরই সরকার থেকে ২৯ কোটি টাকার ফান্ড পেয়েছি। দূর্নীতির আশ্রয় নিলে আমি ওখান থেকে খুব সহজেই ৩/৫ কোটি টাকা সরিয়ে ফেলতে পারি। কিন্তু আমি এই টাকার পুরোটা এলাকার উন্নয়নের কাজে লাগাতে চাই। আমি আমার এলাকাকে এমন সুন্দরভাবে সাজাতে চাই যে সেটা যেন বাংলাদেশের মধ্যে একটা আকর্ষনীয় পর্যটন এলাকায় পরিনত হয়।
তিনি বলেন, আমার স্ত্রী সন্তান এখন আমেরকিায় থাকে। তারা যদি এখানে থেকেও যায় এদেশে আমি বা আমার পরিবারের নামে কোন বাড়ি থাকবে না।
আয়োজক সংগঠনের সভাপতি সামাদ মিয়া জাকারিয়া ও সাধারণ সম্পাদক ইমরান আলী টিপু অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

0Shares