Friday - May 3, 2024 7:09 PM

Recent News

জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে পুলিশ সদস্য বৃদ্ধিকল্পে স্বরাস্ট্র মন্ত্রণালয় আন্তরিকতার সাথে বিবেচনা করবে

USAnews: জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে পুলিশ সদস্য বৃদ্ধিকল্পে তথা জাতিসংঘের পিস বিল্ডিং মিশনে বাংলাদেশের অংশগ্রহণ বাড়াতে স্থায়ী মিশনের যে কোন প্রস্তাব এবং উদ্যোগ স্বরাস্ট্র মন্ত্রণালয় আন্তরিকতার সাথে বিবেচনা করবে”। স্বরাস্ট্র প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শামসুল হক টুকু আজ জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশন পরিদর্শনকালে একথা বলেন।

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে সর্বোচ্চ সদস্য প্রদানকারী দেশ হিসেবে বাংলাদেশের প্রশংসনীয় অংশগ্রহণ এবং পিসবিল্ডিং ইস্যুতে বাংলাদেশের ইতিবাচক অবদান সম্পর্কে স্থায়ী প্রতিনিধি জনাব শামসুল হককে অবগত করেন। এসময়ে ড. মোমেন শান্তিরক্ষায় আরো বেশি মহিলা পুলিশের চাহিদার কথা জানালে প্রতিমন্ত্রী এবিষয়ে তার মন্ত্রণালয়ের সহযোগিতার আশ্বাস দেন। তিনি বলেন, বিশ্ব শান্তি রক্ষায় বাংলাদেশের অংশগ্রহণ বাড়াতে প্রয়োজনীয় সকল প্রশিক্ষণসহ আনুষঙ্গিক সকল বিষয়ে তার মন্ত্রণালয় আন্তরিক।
স্বরাস্ট্র প্রতিমন্ত্রী মিশনে এলে স্থায়ী প্রতিনিধি ড. এ. কে. আব্দুল মোমেন মিশনের সকল সদস্যের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেন। এসময় তার সঙ্গে রাজশাহী বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নুরুল ইসলাম ঠান্ডু এবং মিশনের ইকনমিক মিনিস্টার মোঃ নজিবুর রহমান উপস্থিত ছিলেন।

0Shares

COMMENTS