Sunday - May 5, 2024 2:05 PM

Recent News

নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলি প্রোক্লেমেশন পেলেন সঙ্গীত শিল্পী রিজিয়া পারভীন

নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলি প্রোক্লেমেশন পেলেন সঙ্গীত শিল্পী রিজিয়া পারভীন

ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক, নিউইয়র্ক: বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী রিজিয়া পারভীনকে বিশেষ সন্মাননা বা প্রোক্লেমেশন দিয়েছে নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলি । বাংলাদেশ কালচারাল সোসাইটি নর্থ আমেরিকার আয়োজনে ১১ অক্টোবর সন্ধ্যায় নিউইয়র্কের পেলহাম বে’র একটি পার্টি হলে এ্যাসেম্বলীম্যান লুইস সেপুলভেদা’র অফিস থেকে রিজিয়া পারভীনকে এই সন্মাননা দেয়া হয়। এ্যাসম্বলীম্যানের ডেপুটি চীফ অব স্টাফ ইব্রাহিম ইশারাত সন্মানজনক এই স্টেট প্রোক্লেমেশন তুলে দেন তাকে। নিউইয়র্ক প্রবাসী অর্ধশতাধিক বিশিষ্ট বাংলাদেশী এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বাংলাদেশ কালচারাল সোসাইটি অব নর্থ আমেরিকার প্রেসিডেন্ট আইনজীবি নাসরিন আহমেদ বলেন, জনপ্রিয় শিল্পী রিজিয়া পারভীনের এমন সন্মানজনক অর্জন গোটা বাংলাদেশের সংস্কৃতিক অঙ্গনকে গর্বিত করেছে। ভবিষ্যতে নানা পেশায় খ্যতিমান আরও অনেক বাংলাদেশীর এমন সন্মান অর্জনের পথ উন্মুক্ত হলো বলেও আশা করেন তিনি। অনুষ্ঠানে প্রোক্লেমেশন পাঠ করে ডেপুটি চীফ অব স্টাফ ইব্রাহিম ইশারত বলেন, রিজিয়া পারভীনের মতো গুনি শিল্পীরা শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বেই বাংলাদেশের সংগীত ও সংস্কৃতিকে আলোকিত করবে। বিষয়টিতে প্রশংসার। অনুষ্ঠানে রিজিয়া পারভীন বলেন, নিউইয়র্কের এই সন্মাননা তার জীবনের বড় প্রাপ্তি। যা তার সংগীত চর্চাকে আরও এগিয়ে নেবে। বাংলাদেশ কালচারাল সোসাইটি অব নর্থ আমেরিকার এ ধরনের আয়েজনকে প্রবাসে নজিরবিহীনও বলে জানান তিনি।
অনুষ্ঠানে আরও বক্তা ছিলেন- বাংলাদেশ কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক হারুনা আক্তার রোজি, সহ-সভাপতি হেলাল উদ্দিন চৌধুরী, সাংবাদিক কৌশিক আহমেদ, কেরামত উল্লাহ বিপ্লব, মাহফুজুর রহমান, আবু সাঈদ, রতন তালুকদার, আনিসুল হক, বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রেসিডেন্ট নুরুল আবেদিন, বাংলাদেশ এসোসিয়েশন অব নর্থ ব্রন্কস সাধারন সম্পাদক কাওসার আহমেদ এবং অন্তর শো বিজ এর লিটন চৌধুরী।
উল্লেখ্য, দেশ ও প্রবাসে বিশেষ অবদানের জন্য এর আগে নিউইয়র্ক সিটি কাউন্সিল প্রোকলেমেশন পায় বাংলাদেশ কালচারাল সোসাইটি অব নর্থ আমেরিকা এবং স্টেট এ্যাসেম্বলী প্রোক্লেমেশন পান অভিনয় শিল্পী তমালিকা কর্মকার।

0Shares