Sunday - April 28, 2024 9:31 AM

Recent News

মার্কিন সংগীত শিল্পী টম পেট্টির মৃত্যু : মাত্রাতিরিক্ত ঔষধ সেবন

মার্কিন সংগীত শিল্পী টম পেট্টির মৃত্যু : মাত্রাতিরিক্ত ঔষধ সেবন

ইউএসএনিউজঅনলাইন.কম ডেস্ক : মার্কিন সংগীত শিল্পি টম পেট্টি মাত্রাতিরিক্ত ঔষধ সেবনেই মারা গেছেন। পেট্টির মৃতদেহের ময়না তদন্তের প্রতিবেদনে বলা হয়, তার যকৃতে আফিম জাতিয় উপাদানের সন্ধান পাওয়া গেছে।

টমের পরিবারের সদস্যরা জানায়, ভুলবশত বিভিন্ন ধরণের ব্যাথানাশক ঔষধ সেবনের কারণে গত বছরের অক্টোবর মাসে ৬৬ বছর বয়সে টমের মৃত্যু হয়েছে। এছাড়া পেট্টি দীর্ঘদিন ধরেই কোমর ভাঙাসহ আরও গুরুত্বপূর্ণ রোগে ভুগছিলেন।

পরিবারের সদস্যদের মতে, প্রেসক্রিপসনে যে পরিমাণ ঔষধ সেবনের কথা বলা হয়ছে সে হয়তো তার থেকে খুব বেশি পরিমাণে ঔষধ খেত। তার কোমরের ব্যথা এতোটাই তীব্র ছিল যে প্রায় সময় পেট্টি সেটা সহ্য করতে পারতো না।

‘হার্ডব্রেকার্স’ খ্যাত টম আমেরিকার অনেক তরুণীর হৃদয়কে ভাঙতে ও নাড়া দিতে সক্ষম হয়েছিলেন। ১৯৮০ শেষের দিকে টম ট্রাভিলিং উইলবার গ্রুপের কো-ফাউন্ডার হিসেবে যোগ দেন। বিশ্বখ্যাত গায়ক বব ডিলান, রয় অরবিসন, জেফ লিন এবং জর্জ হ্যারিসনের সাথে তার গানের এ্যলবাম রয়েছে।
দক্ষিণ ক্যালিফোর্নিয়ার মালিবুর নিজ বাড়িতে গত বছরের ২ অক্টোবর পেট্টিকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়। টমকে তৎক্ষণিক হাসপাতালে নেওয়া হলেও ওইদিন বিকেলেই তিনি মারা যান। এরপর আনুষ্ঠানিকভাবে তার পরিবারকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাসপাতাল এক্সামিনার। বিবিসি

0Shares

COMMENTS